বরুড়ায় সড়ক নির্মানে অনিয়মের খবর পেয়ে ঘটনাস্থলে মেয়র মোঃ বক্তার হোসেন

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়া পৌরসভার ৬ নং ওয়ার্ড পুরান কাদবা দক্ষিণ পাড়া নির্মানধীন সড়কের কাজে নিন্ম মানের ইট ব্যবহার করায় এলাকার সচেতন নাগরিক ও পুরান কাদবা একতা যুব সংগঠনের সহযোগিতায় সড়কের কাজ বন্ধ করে দেয় সাধারণ জনগন।

এই বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হলে খবর পেয়ে বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন (বখতিয়ার) ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান (মিজান) সড়ক নির্মান কাজ ও সড়কে ব্যবহার করা নিন্ম মানের ইট সামগ্রী পরিদর্শন করে এগুলো ব্যবহার করতে নিষেধ করেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল হোসেন, পৌরসভার সহকারী প্রকৌশলী আমিরুল ইসলাম, কুমিল্লা দক্ষিণ জেলা সেচ্ছাসেবকলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শাহাজাহান সহ স্হানীয় অনেক নেতৃবৃন্দ।

এই বিষয়ে বরুড়া পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান (মিজান) বলেন আমি খবর পেয়ে বরুড়া পৌরসভার মেয়র মহোদয়কে নিয়ে সড়কের কাজ ও সড়কে ব্যবহার করা নিন্ম মানের ইট সামগ্রী পরিদর্শন করেছি, এগুলো ব্যবহার করতে নিষেধ করা হয়েছে।

এই বিষয়ে বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন (বখতিয়ার) বলেন যেকোন কাজে অনিয়ম দূর্নীতি ছাড় দেয়া যাবে না, আমি সড়কের কাজ ও সড়কের ব্যবহার করা নিন্ম মানের ইট সামগ্রী পরিদর্শন করেছি, এগুলো ব্যবহার না করতে ঠিকাদারকে নিষেধ করা হয়েছে,গুনগত মানের ইট দিয়ে কাজ করা হবে, আগামীকাল থেকে আবার কাজ শুরু হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page